Advertising
hemel
Advertising
hemel

মুস্তাফিজের জন্য ভোট চাইলেন এনামুল হক

বর্তমানে বিশ্বের আলোচিত নাম মুস্তাফিজ। মুস্তাফিজুর রহমানের এই ‘কাটার মাস্টার’ হওয়ার পিছনে অবদান ছিলো জাতীয় দলের ওপেনার এনামুল হক বিজয়ের। নেটে অনুশীলনের সময় তিনিই মুস্তাফিজকে কাটার শিখিয়েছিলেন, তাকে বুঝিয়েছিলেন এই অস্ত্রের ধার। সেই এনামুল হক বিজয়ই আবার সেরা উদীয়মান ক্রিকেটার হিসেবে মুস্তাফিজকে জয়যুক্ত করতে ভোট চাইলেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দর্শকদের ভোটে নির্বাচন করা হচ্ছে এবারের আসরের সেরা উদীয়মান খেলোয়াড়। সেরা উদীয়মান খেলোয়াড়দের মধ্যে পাঁচ বোলারের তালিকার স্থানে রয়েছেন বাংলাদেশ জাতীয় দলের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। কিন্তু মুস্তাফিজকে জেতাতে প্রয়োজন আরও বিপুল পরিমান ভোটের। তাই সমর্থকদের সাথে সাথে সতীর্থ হিসেবে বিজয় নিজেও ভোট চাইলেন জনপ্রিয় সোস্যাল মিডিয়া ফেসবুকে।

নিজের ভেরিফাইড ফ্যানপেজে বিজয় লিখেছেন, ‘মুস্তাফিজকে ভোট দিন, আপনার ভোটে মুস্তাফিজ হবে আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অফিসিয়াল ওয়েবসাইটে ‘Emerging Player of the Season’ শিরোনামে অনলাইন ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের পদ্ধতি শুরু করা হয়।

মুস্তাফিজের জন্য

উল্লেখ্য, প্রথমবারের মতো ভারতের জনপ্রিয় এই ঘরোয়া টুর্নামেন্টে খেলতে এসেই বাজিমাত করেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। এখন পর্যন্ত খেলেছেন ১২ ম্যাচ এবং নিয়েছেন ১৪ উইকেট।  

Related posts