Advertising
Advertising

আরও একটি পরাজয় দেখলেন সাকিবদের মালিক

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপরীতে এবার পাত্তাই পেল না কলকাতা নাইট রাইডার্স। গতকাল সোমবার ব্যাঙ্গালুরুর কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে কলকাতা। এই ম্যাচেও গ্যালারিতে ছিলেন বলিউড বাদশাহ কেকেআরের মালিক শাহরুখ খান। তবে ম্যাচ শেষে হতাশা নিয়েই বাড়ি ফিরতে হলো শাহারুখ খানকে।

প্রথমে ব্যাট করে এই ম্যাচে ৫ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স। এর উত্তরে মাত্র ১ উইকেট হারিয়েই ১৮৬ রান তুলে ফেলে বিরাট কোহলির দল ব্যাঙ্গালুরু। এর জন্য ৮ বল আগেই ৯ উইকেটের হার নিয়ে মাঠ ছাড়ে সাকিবরা। তার আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দলীয় ১৪ রানে রবীন উথাপ্পাকে হারায় কেকেআর। কিন্তু গৌতম গম্ভীর (৫১) এবং মনীশ পান্ডের (৫০) অর্ধশতকের সৌজন্যে ৫ উইকেটে নির্ধারিত ২০ ওভারে ১৮৩ রান সংগ্রহ করে কেকেআর। তৃতীয় সর্বোচ্চ ৩৯ রান করে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল এবং ১১ বলে সমান ১টি করে চার এবং ছক্কায় ১৮ রান করে অপরাজিত থাকেন বাংলাদেশের সাকিব।

কেকেআরের ছুঁড়ে দেওয়া ১৮৪ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নামে কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ব্যক্তিগত ৪৯ রান করে ক্রিস গেইল সাজঘরে ফিরে গেলেও অপরাজিত থেকে দলের জয় নিয়েই মাঠ ছাড়েন বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্স।

Related posts