Advertising
hemel
Advertising
hemel

আইপিএলে সেরার পথে মুস্তাফিজ, আপনিও ভোট দিন

মুস্তাফিজুর রহমানের কাটার-স্লোয়ারে ধরাশয়ী সারা বিশ্বের বাঘা-বাঘা ব্যাটসম্যানরা। নিজের জাতটা চিনিয়েছেন তার প্রথম আন্তর্জাতিক ম্যাচেই। এবারে প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নাম লিখিয়েই বাজিমাত করেছেন বাংলাদেশি এই কাটার বিস্ময় মুস্তাফিজ। আইপিএলে এবার নতুন একটি বিভাগ চালু হয়েছে। নির্বাচন করা হচ্ছে সেরা উদীয়মান খেলোয়াড়। ‘Emerging Player of the Season’ টাইটেলের অনলাইনে ভোটের মাধ্যমে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচনের প্রক্রিয়াটি করা কবে। অনলাইনে এই ভোট পদ্ধতিতে অংশগ্রহণ করতে পারবেন যে কেউ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে উদয়ীমান খেলোয়াড় নির্বাচনের তালিকায় আছেন মোট পাঁচজন বোলার। তারা হলেন -মুস্তাফিজুর রহমান, জাস্প্রিত বুমরাহ, কেন রিচার্ডসন, মুরুগান আশউইন এবং শিবিল কৌশিক। এখন পর্যন্ত মুস্তাফিজ ৯০ শতাংশেরও বেশি ভোট নিয়ে এগিয়ে রয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ভারতীয় বোলার শিবিল কৌশিক আছেন ৪.৪ শতাংশ ভোট নিয়ে আছেন দ্বিতীয় অবস্থানে। তৃতীয় স্থানে রয়েছেন জাস্প্রিত বুমরাহ তার প্রাপ্ত ভোট ৪.১ শতাংশ।

জানা গেছে, মুস্তাফিজ আইপিএলে এখন পর্যন্ত ১২ টি ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ১৪টি অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসপ্রিত ১৩টি ম্যাচ খেলে নিয়েছেন ১৪টি উইকেট। তাই মুস্তাফিজকে ভোট করুন যাতে সে এগিয়ে যায় আরও এক ধাপ। মুস্তাফিজকে উদীয়মান খেলোয়াড় নির্বাচিত করতে আপনারা ভোট দিতে পারেন। মুস্তাফিজকে ভোট দিতে http://www.iplt20.com/polls ঠিকানায় প্রবেশ করে ইমার্জিং প্লেয়ারের (Emerging Player of the Season) অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে ভোট দিতে পারবেন।

Related posts