Advertising
Advertising

মুম্বাই ইন্ডিয়ান্সের দুর্দান্ত জয়

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ব্যাপক জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। গতকাল বুধবার কিরন পোলার্ড ও জোস বাটলারের ঝড়ে মুম্বাই ৬ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে। সেই সাথে পয়েন্ট টেবিলের চার নাম্বারেও উঠে এসেছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে এই ম্যাচে ৪ উইকেটে ১৫১ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু। জবাবে ৪ উইকেট হারিয়েই ১৫৩ রান তুলে ফেলে মুম্বাই ইন্ডিয়ান্স। এর জন্য ৮ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে মুম্বাই।

ব্যাঙ্গালুরুতে এই ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে প্রথমেই বিপর্যয়ে পড়ে স্বাগতিক ব্যাঙ্গালুরু। মাত্র ১৭ রানেই সাজঘরে ফিরেন দলের দুই তারকা বিরাট কোহলি ও ক্রিস গেইল। কিন্তু লোকেশ রাহুলের অপরাজিত ৬৮ রানের উপর ভর করে দেড়শ রান করে ব্যাঙ্গালুরু। তাছাড়া ২৫ রান করে অপরাজিত থাকেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর শচীন বেবি। মুম্বাই ইন্ডিয়ান্সের টিম সাউদি, মিচেল ম্যাক্লিনেগান ও ক্রুনাল পান্ডিয়া সবাই ১ টি করে উইকেট লাভ করেন।

ব্যাঙ্গালুরুর ছুঁড়ে দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ১ রানেই আউট হন পার্থিব প্যাটেল। তারপর অধিনায়ক রোহিত শর্মা ২৫ ও রাইডু ৪৪ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন। বাকি কাজটা করেন কিরন পোলার্ড (৩৫) ও জোস বাটলার (২৯)। ৫ম উইকেটে দুজনের করা অপরাজিত ৫৫ রানের জুটিতেই জয় নিশ্চিত হয় মুম্বাইয়ের।

ব্যাঙ্গালুরুর ভরুন অ্যারন ২টি ও শ্রীনাথ অরাবিন্দ এবং যুবেন্দ্রা চাহাল ১টি করে ‍উইকেট লাভ করেন। কিন্তু ৪ ওভার বল করে মাত্র ১৫ রান দিয়ে ১ উইকেট পেয়েই ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন ক্রুনাল পান্ডিয়া।

Related posts