Advertising
hemel
Advertising
hemel

মুস্তাফিজের ‘অন্যরকম’ অবসর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দ্রাবাদের শেষ ম্যাচ ছিলো শনিবার রয়্যাল ব্যাঙ্গালুরু চ্যালেঞ্জার্সের বিপরীতে। ম্যাচটিতে ১৫ রানের জয় পায় মুস্তাফিজুর রহমানের দল হায়দ্রাবাদ। মুস্তাফিজদের পরবর্তী ম্যাচ আসছে শুক্রবার সুরেশ রায়নার গুজরাট লায়ন্সের বিপরীতে। এর মাঝে ৫ দিনের বিরতি। আর এই অবসর সময়টা মুস্তাফিজরা কাটাচ্ছে কিছুটা হালকা মেজাজেই। ক্রিকেট হতে একটু দূরেই।

কাটার মাস্টার মুস্তাফিজও রয়েছেন বেশ ফুরফুরে মেজাজেই। সতীর্থদের সাথে অবসর সময়ে পুল খেলছেন, সুইমিং পুলে সাঁতার কাটছেন তিনি। আবার খেলছেন ওয়াটার পোলোও। মাত্র কয়েকদিনেই হায়দ্রাবাদের মধ্যমণিতে পরিণত হয়েছেন বাংলাদেশের মুস্তাফিজ। এবার সতীর্থদের সাথে কার্ট রেসিং কারে চড়লেন বাঁ-হাতি এই পেসার।

হায়দ্রাবাদের রেসিং এর জায়গায় এবার কার্ট রেসিং করতে দেখা গেল মুস্তাফিজকে। এর পাশাপাশি মেকো রেসিং কার চালানোর সাথে সাথে ছবিও তুললেন মুস্তাফিজরা। আর এর পরেই সোস্যাল মিডিয়া ফেসবুকে সেই কার্ট রেসিংয়ের ছবি পোস্ট করেন মুস্তাফিজুর রহমান। সেখানে তার দলের আরো দুজন সতীর্থও দেখা যায় মেকো কার নিয়ে রেসিংয়ে অংশ গ্রহন করতে। বর্তমানে সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষে প্রতিটি ম্যাচেই মাঠে নেমেছেন সাতক্ষীরার এই বিস্ময় বালক। তার বোলিং জাদুতে এরই মধ্যে কুপোকাত হয়েছেন আইপিএল মাতানো তারকা ব্যাটসম্যানরা। মুস্তাফিজের দল এখন আইপিএলের পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে অবস্থান করছে।

Related posts