Advertising
hemel
Advertising
hemel

মুস্তাফিজুর রহমানকে জাদুকরী বোলার মনে করেন থারাঙ্গা

এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের পক্ষে খেলছেন শ্রীলঙ্কার ব্যাটসম্যান উপুল থারাঙ্গা। আর এই দলেই নাম লিখিয়েছেন এখনকার ক্রিকেট বিশ্ব কাঁপানো কাটার মাস্টার মুস্তাফিজ। তবে আইপিএল এ খেলার জন্য এখনও মোহামেডান দলে যোগ দিতে পারেননি থারাঙ্গা। মুস্তাফিজ দলে নেই কিন্তু শ্রীলঙ্কান শতীর্থের কাছে মুস্তাফিজ আছেন একজন জাদুকরী বোলার হিসেবে।

গতকাল মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলনের জন্য আসে মোহামেডান ক্লাব। আর তখন মুস্তাফিজের বোলিং নিয়ে দলের থারাঙ্গা বলেছেন, ‘আমি শুধু তাকে টিভিতে দেখেছি। এখনও মুস্তাফিজের সঙ্গে খেলা হয়ে ওঠেনি। সে যে প্রক্রিয়ায় আইপিএলে বোলিং করে যাচ্ছে তা নিঃসন্দেহে জাদুকরী। কিছু জাদুকরী জিনিস মুস্তাফিজ করে থাকে। তাকে পেলে আমাদের দল আরও অনেক বেশি শক্তিশালী হয়ে উঠবে।

বর্তমানে দলের সঙ্গে না থাকলেও সকলের প্রত্যাশা, লিগের শেষের দিকে যদি সুযোগ পান, তাহলে হয়তো দু’একটি ম্যাচ খেলতে পারবেন মুস্তাফিজ।
বাংলাদেশ ক্রিকেট গেল কয়েক বছরে অনেক এগিয়ে আছে বলেও মনে করেন থারাঙ্গা। তার মতে, এখন বাংলাদেশ যে কোন দেশের জন্যই হুমকি স্বরূপ। বিশেষ করে গেল দুই বছরের পারফরম্যান্সকে দুর্দান্ত বলে মনে করেন লংকান এই ক্রিকেটার।

তিনি বলেছেন, ‘আমার মনে হয় বাংলাদেশ ব্যাপক উন্নতি করেছে। আমি ২০০৫ থেকে বাংলাদেশে ক্রিকেট খেলে আসছি। সেই সময় থেকে এখন পর্যন্ত অনেক বেশি বদলে গিয়েছে। তারা অনেক ভালো খেলোয়াড় পেয়েছে ও অনুশীলন, জিমসহ বিভিন্ন সুবিধা পাচ্ছে। গেল দুই বছরে তারা ভীষন ভালো করেছে। আজ দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বিকেএসপিতে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে মোহামেডান।

Related posts