Advertising
hemel
Advertising
hemel

তীরে এসে তরী ডুবিয়েছে বাংলাদেশ: হার্দিক পান্ডিয়া

মুশফিকুরকে কাটা ঘায়ে নুন ছিটিয়ে দিলো টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া! এক সাক্ষাৎকারে হার্দিক পান্ডিয়া বলেছে, মুশফিকুর রহিমের ছক্কা মারার ক্ষমতা নেয়। ২টি বাউন্ডারি মারার পর উদযাপন করতে থাকা মুশফিকুর রহিমকে হার্দিক পান্ডিয়া উৎসব করতে নিষেধ করেছিলো।

হার্দিক পান্ডিয়ার কথায়, মুশফিকুর রহিম জ্ঞান সম্পন্ন ক্রিকেটার। টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বলেছে, বাংলাদেশ তীরে এসেও তরী ডুবিয়েছে অনভিজ্ঞতার কারণে। ২২ বছরের হার্দিক পান্ডিয়া কথাবার্তায় খুব স্মার্ট একজন ক্রিকেটার। হার্দিক পান্ডিয়া ২৩ মার্চ বেঙ্গালুরুতে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচের প্রসঙ্গ এলো। শেষ ওভারে জিততে হলে ১১ রানের দরকার বাংলাদেশের আর বোলার হার্দিক পান্ডিয়া। মাহমুদউল্লাহ রিয়াদ  ১ রান নেওয়ার পরে পরপর ২ বলে ২টি বাউন্ডারি মারলেন মুশফিক রহিম।

৩ বলে বাংলাদেশের দরকার ছিল ২ রান। পরপর ২বলে বিরোচিত শট খেলতে গিয়ে মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ ক্যাচ দিয়ে আউট হন। বাংলাদেশের সাথে ১ রানের জয়ে ভারতের সেমিফাইনালে খেলার সম্ভাবনাও টিকে যায়।

এই ম্যাচে বাংলাদেশের ক্রিকেটারদের অনভিজ্ঞতা ফুটে বেরিয়েছে। এই ম্যাচ থেকে যে কোনো জ্ঞান সম্পন্ন ক্রিকেটার ঐ খান থেকে ম্যাচ জিতে নিয়ে আনত। কিন্তু বাংলাদেশের ক্রিকেটাররা জয়ের কাছে গিয়েও হাত থেকে ম্যাচ হারিয়ে ফেলেছে।

Related posts