Advertising
Advertising

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ পেস বোলারকে প্রস্তুত করছে – বিসিবি

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ পেস বোলারকে প্রস্তুত করছে – বিসিবি

চলতি মাসেই ঢাকায় আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট টিম। বাংলাদেশের মাটিতে দুটি টেস্ট ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার বিপক্ষে কোন খেলোয়াড়রা দেশের মাটিতে মাঠে নামছেন এটা এখনো চুরান্ত হয়নি।

তবে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামানোর জন্যই ৬ জন পেসারকে প্রস্তুত করছে বিসিবি। যে ৬ জন পেসারকে তালিকায় রেখেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাঁরা হলেন- মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, মোহাম্মদ শহিদ, শফিউল ইসলাম ও রবিউল ইসলাম।

৬ পেসার থেকে হয়তো ৩ জনকে মূল একাদশে রাখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অনুশীলনে সবাই বেশ ভালো করছেন। পেসার রবিউল ইসলাম তার পুরনো চমক দেখাচ্ছেন তার বোলিংয়ে। তাসকিন বলেন, পরিশ্রম করছি দেখা যাক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে সুযোগ পাই কিনা। শফিউল ইসলাম বলেন, আমার দৃষ্টি জাতীয় লিগের দিকে, এখানে ভালো পারফরম্যান্স করতে পারলে আমাকে অবশ্যয় বিবেচনাই রাখবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মোস্তাফিজুর রহমান চালিয়ে যাচ্ছেন তার বৈচিত্র্যময় বোলিং অ্যাকশান অনুশীলন, তার অফকাটার, লেগকাটার এর যাদু দেখিয়ে ভারত ও দক্ষিণ আফ্রিকার মত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চমক দেখাতে চান ক্রিকেট বিশ্বকে।




Related posts