Advertising
Advertising

বাবা-মার জন্য গাড়ি কিনলেন মুস্তাফিজুর রহমান

গেল বছর টানা ক্রিকেটের মধ্যে থাকতে হয়েছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ফুসরত মিলেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের। যে যার নিজের মতো করেই পরিকল্পনার আঁটছেন ছুটি কাটানোর জন্য। অনেকে আবার ঘুরতে বেড়িয়েও পড়েছে। কেউ দেশের বাড়িতে কেউবা আবার উড়াল দিয়েছে বিদেশে।

এই তালিকা থেকে বাদ পড়েনি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও। মুস্তাফিজুর রহমান দেশে ফিরে সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িতে চলে গেছেন। মুস্তাফিজুর রহমান বাড়িতে থাকা কালেই পিতা আবুল কাশেম গাজীর জন্য কিনেছে একটি মেরুন রঙের এলিয়ন প্রাইভেট কার। ছেলের কাছ থেকে নতুন এই উপহার পেয়ে দারুণ খুশি মুস্তাফিজুর রহমানের পিতা আবুল কাশেম। ছেলের কাছ থেকে প্রাইভেট কার উপহার পাওয়ার পর থেকে প্রায় সময় মুস্তাফিজুর রহমানের বাবা নতুন এই গাড়ী চড়ে বিভিন্ন স্থানে যাতায়াত করছে।

সবার কাছে নিজের খুশির সংবাদটাও পৌঁছে দিচ্ছে মুস্তাফিজুর রহমানের পিতা আবুল কাশেম। পরিবারের জন্য কেনা গাড়ী প্রসঙ্গে বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের গর্বিত পিতা আবুল কাশেম বলে, আমার ‘ছেলে ভালো কিছু করলে সব সময় খুব ভালো লাগে। আমি দোয়া করি মুস্তাফিজুর রহমান যেন সামনের ম্যাচগুলোতে আরো ভালো করে খেলতে পারে। সেই সাথে তিনি আশা করেন তার ছেলে দেশের জন্য আরো ভালো খেলে সুনাম বয়ে আনবে।

Related posts