Advertising
hemel
Advertising
hemel

আজ সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ তম আসরের ফার্স্ট সেমিফাইনালে আজ মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড। এবং এ ম্যাচ উপলক্ষ্যে নতুন রূপে সেজেছে সার্চ ইঞ্জিন গুগল। আর ডুডলে শোভা পাচ্ছে দুই দেশের পতাকার রঙে দুটি ব্যাট।

এই দুটি ব্যাটের যেকোনো ব্যাটে ক্লিক করলেই আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের স্কোরসহ বিশ্বকাপের সকল নিউজ চলে আসছে। আর এটি গুগলের হোমপেজে গেলেই ব্যবহারকারীরা দেখতে পাচ্ছেন। এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপে সবথেকে ধারাবাহিক ও সবচেয়ে ভারসাম্যপূর্ণ ক্রিকেট দল নিউজিল্যান্ড। প্রথম ম্যাচেই ভারতকে হারিয়ে চমকে দেয় নিউজিল্যান্ড। এরপর থেকে জয়ের ধারা অব্যাহত ছিল অস্ট্রেলিয়ার, পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে।

এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে ১৩ বার মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড। আর তার মধ্যে জয়ের পাল্লাটা ভারি ইংল্যান্ডের। দুই দলের মধ্যে ৮ ম্যাচে জয় পেয়েছে ইংল্যান্ড এবং ৪ ম্যাচে জয় পেয়েছে নিউজিল্যান্ড। আর পরিত্যক্ত হয়েছে মাত্র ১টি ম্যাচ। পরিসংখ্যান যেটাই হোক, বেশি ম্যাচে জয় পাওয়া ইংল্যান্ড মুখোমুখি নিউজিল্যান্ড। আজ দিল্লির ফিরোজ শাহ কোটলায় সেমিফাইনাল এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

Related posts