Advertising
Advertising

তাসকিন ও সানিকে নিষিদ্ধ করার রহস্য ফাঁস হলো!

লুকোচুরি আর নাটকীয়তা যাকে বলে ঠিক সেটি করল আইসিসি। আইসিসি সকালে আরাফাত সানির বিষয়ে সিদ্ধান্ত নেয়। আরাফাত সানিকে নিষিদ্ধ করার বিষয়টি বিসিবিকে জানায় আইসিসি। বিসিবি কর্মকর্তারা জানায়, তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন ঠিক আছে। বিসিবি থেকে শনিবার সকালেজানানো হয় তাসকিন আহমেদ আইসিসি পরীক্ষায় পাস করেছে।

আইসিসির অফিসিয়াল পেইজে পাওয়া যায় অবাক হওয়ার মত এক তথ্য। সেখানে লেখা হয়েছে আরাফাত সানি ও তাসকিন আহমেদ দু’জনেই নিষিদ্ধ। অস্ট্রেলিয়ার ম্যাচের আগে দলের দুই বোলারকে নিষিদ্ধ করেছে আইসিসি। ওয়ার্ল্ড টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার পর ভারতের বিপক্ষে ম্যাচ রয়েছে টাইগারদের। এই ষড়যন্ত্রের নায়ক অস্ট্রেলিয়া ও ভারতের দুই আম্পায়ার। দেশের দুই টাইগারকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র হয়েছে বলে আভাস পাওয়া গিয়েছে।

সকালে তাসকিন আহমেদের বোলিং ঠিক আছে বলে জানায়, আইসিসি। কিছুক্ষণ পরে অন্য তথ্য জানায়। তাসকিন আহমেদের রিপোর্ট শনিবারে দেওয়ার কথাও ছিল না। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ বলেই কি এই তড়িঘড়ি সিদ্ধান্ত নিয়েছে? ৭ দিনের মধ্যে নয় ১৪ দিনের মধ্যে পরীক্ষা রিপোর্ট দেওয়ার আইন ছিল। আরাফাত সানি ও তাসকিন আহমেদ যাতে বেশি ম্যাচ না খেলতে পারে সে জন্যই কি নতুন আইন করেছে আইসিসি? এই সব প্রশ্ন নিয়ে এখন উত্তাল টাইগার ভক্তরা। বাংলাদেশ দলের সফল বোলার তাসকিন আহমেদ ও আরাফাত সানি। আর তাদের দিকে চোখ যেন শকুনদের।

Related posts