Advertising
hemel
Advertising
hemel

মাশরাফিদের প্রতি রাষ্ট্রপতির ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

বর্তমানে এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে উঠার কারনে জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত রাতে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টাইগাররা পাকিস্তানকে ৫ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বর্তমানে মাননীয় রাষ্ট্রপতি মেডিকেল চেকআপের জন্য লন্ডনে অবস্থান করছেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ এক বার্তায় এই অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের সাথে সাথে ম্যানেজার, কোচ ও ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। আর বিজয়ের এ ধারা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে মনে করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

অপর দিকে প্রধানমন্ত্রী বলেছেন, ‘ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা ও খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টার কারণেই বাংলাদেশের ক্রিকেট বর্তমানে বিশ্বে একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে। আর বিজয়ের এই ধারাবাহীকতা জাতীয় দল আগামীতেও বজায় রাখবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাছাড়া ম্যাচ চলাকালীন সময়ে প্রধানমন্ত্রী স্টেডিয়ামে বসেই খেলা দেখছিলেন এবং সাথে সাথে টাইগারদের অনুপ্রেরণা দেন। অলরাউন্ডার মাহমুদুল্লাহর বিজয়সূচক বাউন্ডারির পরপরই প্রধানমন্ত্রী হাত নেড়ে বাংলাদেশের বীরদের অভিনন্দনও জানিয়েছেন।

Related posts