Advertising
hemel
Advertising
hemel

পিএসএল না খেলেই দেশে ফিরছেন তিন টাইগার

যুব বিশ্বকাপের ঢামাঢোল শেষে এশিয়া কাপ ক্রিকেটের আবহে প্রবেশ করছে বাংলাদেশের ক্রিকেট। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) মাতিয়ে আজ রাতে দেশে ফিরে আসছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। এশিয়া কাপে দলে না থাকা তামিম চলে আসছেন ব্যক্তিগত কারণে।

সন্তান সম্ভাব্য স্ত্রীর পাশে থাকতে ব্যাংককে যাবেন তামিম। ভিসা নিবেন বলে তামিমকে দেশে ফিরতে হচ্ছে। প্রথমবারের মত আয়োজিত পিএসএলে বাংলাদেশের এ তিন তারকা বাদেও মুস্তাফিজুর রহমান দল পেয়েছিলেন। কিন্তু কাঁধের চোটের কারণে বিসিবি মুস্তাফিজকে খেলার অনুমতি দেয়নি।

এশিয়া কাপের মূল পর্ব ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হলেও আগামীকাল থেকে কোয়ালিফাইং রাউন্ড শুরু হতে যাচ্ছে। বাংলাদেশের প্রথম ম্যাচ ২৪ ফ্রেবুয়ারি, ভারতের বিপক্ষে। মূল মঞ্চে মাঠে নামার আগে চারদিন প্রস্তুতি নিতে পারবে বাংলাদেশ। এবার এশিয়া ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টাইগাররা প্রথমে খুলনায় অনুশীলন করেছে।

এরপর চট্টগ্রামে ক্যাম্প শেষে তিন দিনের ছুটিতে আছেন বাংলাদেশের ক্রিকেটাররা। ঢাকায় এশিয়া কাপের জন্য বাংলাদেশ জাতীয় দলের অনুশীলন শুরু হবে ২০ ফেব্রুয়ারি। এ তিন তারকা ক্রিকেটারের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে তাদের ঢাকায় ফেরত আসার বিষয়টি।

Related posts