Advertising
hemel
Advertising
hemel

দলে ফিরলেন মালিঙ্গা ও অ্যাঞ্জেলো ম্যাথিউস

ইনজুরি কাটিয়ে শ্রীলঙ্কার দলে ফিরলেন লাসিথ মালিঙ্গা ও অ্যাঞ্জেলো ম্যাথিউস। আজ বৃহস্পতিবার আসন্ন টি–টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষনা করে শ্রীলঙ্কা ক্রিকেট নির্বাচক কমিটি। সেখানে অধিনায়ক হিসেবে বাছা হয় মালিঙ্গাকে। দু’টি টুর্নামেন্টের স্কোয়াডেই রয়েছেন মালিঙ্গা, ম্যাথিউস। দলে ফিরেছেন শিহান জয়সুরিয়াও। এছাড়াও ইনজুরিতে ভোগা অভিজ্ঞ বাঁহাতি স্পিনার রঙ্গনা হেরাথ ও পেসার নুয়ান কুলাসেকারাও জাতীয় দলে ফিরেছেন।

তবে সম্প্রতি ভারতকে প্রথম টি-টোয়েন্টিতে বিধ্বস্ত করার নায়ক ২২ বছর বয়সী পেসার কাসুন রাজিথাকে স্কোয়াড রাখা হয়নি। বিশ্বকাপের ‘সুপার টেন’- এ শ্রীলঙ্কা খেলবে ১ নম্বর গ্রুপে। এই গ্রুপে তাদের সঙ্গে খেলবে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও প্রথম পর্ব পেরিয়ে আসা একটি দল। তবে দলে জায়গা হয়নি অভিজ্ঞ লাহিরু থিরিমানের।

এছাড়া সেক্কুগে প্রসন্না ও কাসুন রাজিথাও বাদ পরেছেন দল থেকে। স্পীন এবং পেস বোলারদের দারুন কম্বিনেশনে গড়া একটি দল নিয়েই আসছে শ্রীলঙ্কা দল। রঙ্গনা হেরাথ, সচিত্রা সেনানায়েক, মালিন্দা শ্রীবর্ধনের সাথে জয়সুরিয়ার স্পীনের সাথে মালিঙ্গা, কুলাসেকারা, চামিরা, পেরেরাদের নিয়ে গড়া পেস বিভাগ ডেকোন দলের জন্য হুমকি স্বরুপ।

এশিয়া কাপ ও বিশ্বকাপের শ্রীলঙ্কা দল:-
লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুলাশেখরা, দুশমন্থ চামিরা, থিসারা পেরেরা, সাচিত্রা সেনানায়েকে, রঙ্গনা হেরাথ, জেফ্রি ভ্যান্ডারসে, দিনেশ চান্ডিমল, তিলকরত্নে দিলশান, নিরোশান ডিকভেলা, সিহান জয়াসুরিয়া, মিলিন্দা সিরিবর্ধনা, দাসুন শানাকা, চামারা কাপুগেদেরা, নুয়ান।

Related posts