Advertising
hemel
Advertising
hemel

অজ্ঞান পার্টির খপ্পরে এবার ডিবি পুলিশ

কড়া নিরাপত্তার মধ্যেও রাজধানীতে থেমে নেই অজ্ঞান পার্টির তৎপরতা। জানা গেছে, রাজধানীতে অর্ধশত স্পটে অজ্ঞান পার্টির ২০-২২টি গ্রুপ সক্রিয় রয়েছে। পুলিশ, র‍্যাব ও সেনা সদস্যের পর রাজধানীতে এবার অজ্ঞান পার্টির কবলে পড়েছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) এক সদস্য। তার নাম মো. আজহারুল ইসলাম। অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছ থেকে ৭ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে অজ্ঞান অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলায়।

পরে সুস্থ হয়ে আজহারুল জানান, বৃহস্পতিবার সন্ধায় তিনি ফকিরাপুলের ফুটপাতের এক দোকানদারের কাছ থেকে একটি জুস কিনেন। জুস পান করে সে গাবতলী যাওয়ার জন্য আলিফ পরিবহনের একটি বাসে চড়ে। বাসটি ছাড়ার কিছুক্ষণ পরই সে অজ্ঞান হয়ে পড়েন। পরে গাড়ির যাত্রীদের চেষ্টায় তিনি জ্ঞান ফিরে পাওয়ার পর বিষয়টি শাহবাগ থানার দায়িত্বরত পুলিশ সদস্যদের জানানো হয়।

পরে পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি জানান, তার কাছে ৭ হাজার টাকা ছিল যা অজ্ঞান পার্টির সদস্যরা নিয়ে গেছে। এ ব্যাপারে পুলিশ জানায়, এসব ঘটনার শিকার ব্যক্তিরা সুস্থ হয়ে থানায় মামলা না করেই বাড়ি চলে যান। তাঁদের স্বজনেরাও মামলা করেন না।

Related posts