Advertising
hemel
Advertising
hemel

২৪ জানুয়ারি বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

২৪ জানুয়ারি বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

নতুন বছরের শুরুতেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। জানুয়ারির ২৪ তারিখ শ্রীলঙ্কা ঢাকায় অবস্থান করবে। শ্রীলঙ্কা এ সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি খেলবে। ম্যাচগুলো হবে চট্টগ্রাম, সিলেট আর ঢাকার মিরপুরে। মিরপুর স্টেডিয়ামে হবে একটি টেস্ট আর দুটি ওয়ানডে ম্যাচ। চট্টগ্রামে হবে একটি টেস্ট আর দুটি টি-টোয়েন্টি ম্যাচ। আর সিলেটে হবে একটি ওয়ানডে ম্যাচ। সফরের প্রথম টেস্ট শুরু হবে ঢাকায়।

সিরিজের প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে ২৭ জানুয়ারি মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে। প্রথম টেস্ট শেষ করার পরদিনই চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে খেলোযাড়রা। সেখানে দুই দিন অনুশীলন করার সুযোগ পাবে দু’দল। ৪ ফ্রেবুয়ারী সিরিজের দ্বিতীয় টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে। সেখানে টেস্ট ছাড়াও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। ১২ ও ১৪ ফ্রেবুয়ারী চট্টগ্রামে অনুষ্ঠিত দুটি টি-টোয়েন্টি ম্যাচ শেষ করেই দু’দল সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবে।

সিলেটে নবনির্মিত স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে। ১৭ ফ্রেবুয়ারি প্রথম ওয়ানডে পরদিন ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবে খেলোয়াড়রা। সিরিজের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে। দ্বিতীয় ওয়ানডে ২০ ফেব্রুয়ারি ও তৃতীয় ও শেষ ওয়ানডে ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

Related posts